Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানে হাজির সিলেট ধর্ষণ মামলার আরো ৩ আসামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৩:১৪ পিএম

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের মামলায় ৫ দিনের রিমান্ড শেষ হয়েছে আরো ৩আসামীর। এদের মধ্যে রয়েছেন এজাহারনামীয় আসামী শাহ মাহবুবুর রহমান রনি সহ সন্দেহভাজন আসামী রাজন চৌধুরী ও আইনুদ্দিন। আজ তাদের আদালতে হাজির করেছে শাহপরান থানা পুলিশ। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহন করা হবে ৩ আসামীর। ৫ দিনের রিমান্ড শেষে শনিবার (৩ অক্টোবর) বেলা ১টায় সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয় তাদের। জবানবন্দি আদায়ের আগে তাদের প্রত্যেককে রিফ্রেশমেন্ট জন্য প্রায় ৩ ঘণ্টা সময় দেয়া হয়। এরপর আদালতে জবানবন্দি প্রদান করবে তারা। এরআগের দিন ধর্ষণ ঘটনার দায় স্বীকার করে শুক্রবার (২ অক্টোবর) মামলার প্রধান আসামী সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আদালতে।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজে গণধর্ষণের শিকার হন এক বালিকা বধূ। স্বামীকে আটকে জোরপূর্বক প্রাইভেটকারে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় শাহপরান থানায় মামলা করেন নির্যাতিতার স্বামী মাইদুল ইসলাম । মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মী সহ অজ্ঞাত আসামি করা হয় আরও ২/৩ তিনজনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন