Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

দুর্নীতি লুটপাট ও ধর্ষণ নিয়ন্ত্রণে ব্যর্থ ভোটবিহীনহীন সরকার দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে -নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৪:০৩ পিএম

আজ সকাল দশটায় বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভায় সভাপতির ভাষণে আমীরে নেজাম আল্লামা সরওয়ার কামাল আজিজী শেখ হাসিনার সোনার ছেলেদের কর্তৃক সিলেট এমসি কলেজের গণধর্ষণ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে বলেন, ধর্ষন নিয়ন্ত্রণে ব্যর্থ ভোটবিহীন সরকার আমাদের প্রিয় দেশকে একটি অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। ছাত্রলীগ-যুবলীগ সারাদেশের মা-বোন এবং অভিভাবকদের জন্য জন্য আতঙ্কের বিষয়ে পরিণত হয়েছে।

আমীরে নেজাম বলেন, দুর্নীতি, লুটপাট এবং নারী ধর্ষণ মুক্ত সমাজ গড়তে হলে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার বিকল্প নেই।

আমীরে নেজাম ভারতের আদালত কর্তৃক বাবরী মসজিদ ধ্বংসকারীদের খালাস দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ১৯৯২ সালের ৬ ডিসেম্বর ৫০০ বছরের পুরনো ঐতিহাসিক বাবরি মসজিদ ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়ার দৃশ্য বিশ্বের ১৫০ কোটি মুসলমান দেখেছে এবং প্রতিবাদ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রেখেছে। সুতরাং প্রহসনের এই রায় প্রত্যাহার করতে হবে। অন্যথায় ভারতকে এর চূড়ান্ত পরিণতির অপেক্ষা করতে হবে।

আমীরে নেজাম হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর জীবনকর্ম অবদান পর্যালোচনা করে বলেন, নাস্তিক-মুরতাদ ও ব্লগারদের বিরুদ্ধে যে আন্দোলন গড়ে তুলেছিলেন তা শেষ হয়ে যায়নি। আগামী যোগ্য নেতৃত্বের মাধ্যমে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির উপদেষ্টা বর্ষিয়ান আলেমে দ্বীন হযরত মাওলানা ফজলুর রহমান, সিনিয়র নায়েবে আমির মাওলানা আব্দুল মাজেদ আতহারী, নায়েবে আমীর জনাব আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী, মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মোস্তাফিজুর রহমান মাহমুদী, সংগঠন সচিব হাফেজ মাওলানা আবু তাহের খান, অর্থসচিব জনাব আলহাজ্ব সৈয়্যদ একেএম কামরুল বারী, যুব বিষয়ক সচিব অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সচিব মাওলানা ক্বারী ফজলুল করিম জিহাদী, সহকারি অর্থসচিব মাওলানা আনোয়ারুল কবীর, সাহিত্য বিষয়ক সচিব মুফতী শরীফু্র রহমান, কৃষি বিষয়ক সচিব মাওলানা গোলাম কিবরিয়া, সহকারী দফতর সচিব মাওলানা জহিরুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মুফতী মাহমুদ হাসান সিরাজী, মাওলানা কামরুল ইসলাম ফরিদপুরী, ইসলামী ছাত্র সমাজের সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী প্রমুখ।



 

Show all comments
  • Jack Ali ৩ অক্টোবর, ২০২০, ৫:০৫ পিএম says : 0
    How come you called yourselves Islamic Party- In Islam there is no more party just one party. Allah is One, Qur'an is One, Our Beloved Prophet [SAW] One. Those who claim themselves Islamic Scholar then their duty is to establish the Law of Allah. In Islam, those who are Alem they should be the leader of the country. Abu Bakar [RA] was Alem, Omar [RA] was Alem. It is outrageous that in Bangladesh there are so called so many Islamic Party. O'Alem fear Allah and unite one Banner of Islam and establish Allah's Law.. If you don't your abode will be in the Hell fire.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন