Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

নিজ সহ-অভিনেত্রীই অভিযোগ তুললেন শাহরুখের বিরুদ্ধে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৫:২৯ পিএম | আপডেট : ৬:১৮ পিএম, ৩ অক্টোবর, ২০২০

সময় ভালো যাচ্ছে না বলিউড তারকাদের। যেন ছন্দপতনের খেলা। এবার বলিউড বাদশাহ শাহরুখের বিরুদ্ধে তারই সহ-অভিনেত্রী অভিযোগ তুলেছেন। এ বাদশাহকে ভীতু বলে অভিযোগ করেছেন অভিনেত্রী সায়নী গুপ্ত।

সায়নীর কথায়, শাহরুখ খান অন্যায়ের বিরুদ্ধে গলা উঠানোর সাহস রাখেননা। সে নীরব দর্শক!

বাদশাহ’র এক টুইট থেকে এ বিতণ্ডার সূত্রপাত হয়। সম্প্রতি মহাত্মা গাঁন্ধীর ১৫১তম জন্মদিন উপলক্ষে তাকে শ্রদ্ধা জানিয়ে টুইট করেন তিনি। টুইটে লিখেন, এই গাঁন্ধীর জয়ন্তীতে আমাদের সন্তানদের আমরা খারাপ কিছু না শোনার, দেখার এবং বলার শিক্ষা দেব। নিজের অনুরাগীদের জাতির জনক’র আদর্শে অনুপ্রাণিত করতে চেয়েছিলেন শাহরুখ খান। কিন্তু তিনি কি কখনো ভেবেছিলেন যে তার এই টুইট থেকে বিতর্কের জন্ম নেবে।

সায়নী পরে এই টুইটকে কেন্দ্র করে লিখেন, আপনি মুখ খুলুন। ঠিক কথাটা বলুন। গাঁন্ধীজি আমাদের শিখিয়েছিলেন, নিপীড়িত, শোষিত এবং দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলতে। তিনি আরও বলেন, নিজের চোখ, কান, মুখ বুজে বসে থাকবেন না।

সম্প্রতি, হাথরসে ২০ বছরের যুবতীকে ধর্ষণের ঘটনায় উত্তপ্ত দেশ। ধর্ষকদের শাস্তি চেয়ে আওয়াজ তুলছেন দেশবাসী। তবুও একের পর এক ধর্ষণ। এমনকি এই পরিস্থিতিতে বলিউডের বিভিন্ন তারকারাও আওয়াজ তুলছেন নিজ নিজ জায়গা থেকে। কিন্তু শাহরুখ খান চুপ। আর তাই তো তার বিরুদ্ধে অভিযোগ তুললেন তারই সহ-অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ