Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার দাবি

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৪ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশু (১৩) ধর্ষণের ঘটনার একমাস পেরিয়ে গেলেও আসামিকে গ্রেফতার করতে পারেনি পুুলিশ। এতে প্রভাবশালী ধর্ষকের পরিবারের ভয়ে আতঙ্কে রয়েছে ধর্ষিতার পরিবার। গতকাল সকালে সরিষাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মামলার বাদী ও ধর্ষিতার বাবা মো. তোফাজ্জল হোসেন ও মাতা সজিরন বেগম এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে মামলার বাদী লিখিত বক্তব্যে জানান, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চরবালিয়া গ্রামের স’মিল শ্রমিক তোফাজ্জল হোসেন একচোখ দৃষ্টি প্রতিবন্ধী ও তার একমাত্র মেয়ে জন্ম থেকেই বুদ্ধি প্রতিবন্ধী। গত ৩০ আগস্ট সকালে তিনি কাজে যাওয়ার পর ফিরতে রাত হয়ে গেলে তার স্ত্রী ও ছেলে তাকে রাস্তায় এগিয়ে আনতে যান। এ সময় রাত ১০টার দিকে বাড়ি ফাঁকা পেয়ে একই গ্রামের সোহরাব হোসেনের বখাটে ছেলে মাসুদ রানা ওই শ্রমিকের ঘরে ঢুকে তার প্রতিবন্ধী মেয়েকে তুলে নিয়ে যায়। তারপর মাসুদ রানা তার ঘরে নিয়ে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতার পরিবার এলাকায় বিচারপ্রার্থী হলে ধর্ষকের পরিবার তাকে চাপ প্রয়োগ ও বিয়ের নামে কালক্ষেপণ করতে থাকে। এলাকায় প্রতিকার না পেয়ে ৯ সেপ্টেম্বর তিনি থানায় ধর্ষক মাসুদ রানার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। কিন্তু ঘটনার একমাস পেরিয়ে গেলেও ধর্ষককে গ্রেফতার করেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন