Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভুরুঙ্গামারীতে ভটভটি উল্টে গরম পানিতে ঝলসে আহত ৭

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ভুরুঙ্গামারী উপজেলা সংবাদদাতা : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোলকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা শেষে বাড়ি ফেরার পথে ভটভটি উল্টে শ্যালো ইঞ্জিনের গরম পানিতে ঝলসে চালক সহ ৭ জন আহত।
জানা গেছে, গত বুধবার ভুরুঙ্গামারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলার চরভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা অংশগ্রহণ করে খেলা শেষে ভটভটি যোগে বাড়ি ফেরার পথে বাবুরহাট এলাকায় হঠাৎ করে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে শ্যালো ইঞ্জিনের গরম পানিতে ড্রাইভারসহ ৭ জনের দেহ ঝলসে আহত হয়। আহতরা হলেন চরভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র নবী হোসেন (৮), ৫ম শ্রেণীর ছাত্রী মীম জান্নাতুন (১১) ফজিলা খাতুন (১২), ৪র্থ শ্রেণীর ছাত্রী হাজেরা খাতুন (১০), ৫ম শ্রেণীর ছাত্রী মৌসুমী খাতুন (১২), বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম দপ্তরী বেলাল হোসেন (২৮) এবং ভটভটি চালক আব্দুল লতিফ (৩৫)। আহতদের উদ্ধার করে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর রাত ১০টায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুরুঙ্গামারীতে ভটভটি উল্টে গরম পানিতে ঝলসে আহত ৭
আরও পড়ুন