Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

বীরপ্রতীক রহমতউল্লাহ দাদুকে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানালেন খুলনাবাসী

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা জেলা প্রশাসন আয়োজিত গার্ড অব অনারের বিহগলের করুণ সুর, পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি, মুক্তিযোদ্ধাদের বিজয় স্যালুট ও নীরব অশ্রæ ফেলার মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের মানুষ মুক্তিযুদ্ধের সূর্যসৈনিক লে. গাজী মো: রহমতউল্লাহ বীর প্রতীককে চিরবিদায় জানিয়েছে। জাতীয় বীরের যথার্থ মর্যাদা দিয়ে তার লাশ জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা আচ্ছাদিত করা হয়। নগরীর শহীদ হাদিস পার্কে গতকাল বৃহস্পতিবার বাদ জোহর মরহুমের প্রথম দফা নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ৭৯ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টায় নগরীর শেখপাড়াস্থ মৌসুমী ভিলায় তিনি ইন্তেকাল করেন। মরহুমের নামাজে জানাজায় আওয়ামী লীগসহ সব রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তি অংশগ্রহণ করেন।
এর আগে, নৌবাহিনীর পক্ষ থেকে কমোডর কমান্ডিং শামসুল আলম, আওয়ামী লীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেসিসি, মুক্তিযোদ্ধা সংসদ, সাতক্ষীরা টেক্সটাইলস মিলসের মরহুমের কফিনের প্রতি শ্রদ্ধা অর্পণ করেন। বাদ আসর পাইকগাছা উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় দফা ও গড়ইখালী আলমশাহী উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে তৃতীয় দফা নামাজে জানাজা শেষে সেখানকার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন