Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বাসায় ঢুকে নারীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৩ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরের হুজুরপাড়া এলাকায় বাসা ঢুকে সেলিনা বেগম (৩৫) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। 

নিহত সেলিনা বেগমের স্বামীর নাম এসএম ওবায়দুল্লাহ। চার সান্তান নিয়ে তারা কামরাঙ্গীরচর হুজুরপাড়া আমির হামজা রোড নুরজাহান স্কুলের পাশে নিজের চারতলা বাড়ির দ্বিতীয় তলায় থাকেন।

নিহত নারীর আত্মীয় আকিজুল ইসলাম জানান, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দুর্বৃত্তরা সেলিনার বাসায় ঢুকে সেলিনাকে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, সেলিনার গলায় ধারালো অস্ত্রসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত চিহ্ন রয়েছে। আঘাতগুলো দেখে মনে হচ্ছে হত্যার উদ্দেশ্যেই করা হয়েছে।

আকিজুল ইসলাম আরো বলেন, সেলিনা বেগম সম্পর্কে আমার চাচী। তাদের বাসার পাশেই আমাদের বাসা। এছাড়া সেলিনা ওবায়দুল্লাহর দ্বিতীয় স্ত্রী। অসুস্থথতার কারণে প্রথম স্ত্রী ৯ মাস আগে মারা যায়। এরপর ওবায়দুল্লাহ প্রথম স্ত্রীর আপন ছোট বোনকে বিয়ে করেন। এ বিয়ের বিষয়টি নিয়ে ছেলে মেয়েদের সঙ্গে নানা রকম ঝগড়া হতো। বিশেষ করে ছেলে মেনে নিতে পারেনি। এ কারণে এ হত্যাকান্ড ঘটেছে কিনা তা বলতে পারছি না। ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, নিহত সেলিনার গলায় ধারালো অস্ত্রের আঘাতে রয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন