Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

স্বামীর গাড়ি থেকে ঝাঁপ দিয়ে স্ত্রীর মৃত্যু

রাজশাহী ব্যুরো: | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১০ এএম

রাজশাহীর বাঘায় স্বামীর চলন্ত প্রাইভেটকার থেকে ঝাঁপ দিয়ে মারা গেছে স্ত্রী। গতকাল শনিবার সকালে বাঘার মীরগঞ্জ এলাকায় শ্বশুর বাড়ী থেকে স্ত্রী জুলিয়াকে ঢাকা নেয়ার পথে সে প্রাইভেটকার থেকে ঝাঁপ দিয়ে আহত হয়। পরে রামেক হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর স্বামী মোহাম্মদ আলীকে থানা হেফাজতে রাখা হয়েছে।

জুলিয়ার মামা মকুল হোসেন জানান, সম্প্রতি মেয়ে ও জামাই এর মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিল না। এ কারণে গত একমাস ধরে জুলিয়া তার মা-বাবার বাড়ীতে অবস্থান করছিল এবং ঢাকায় যেতে চাচ্ছিল না। হঠাৎ শুক্রবার জামাই তার প্রাইভেট কার নিয়ে শ্বশুরবাড়ী মীরগঞ্জে বেড়াতে আসে। এরপর গতকাল শনিবার সকাল ১০ টার সময় বাঘা মাজার শরিফ দেখতে আসার কথা বলে স্ত্রী-পুত্রকে প্রাইভেটকারে নিয়ে বাড়ী থেকে বের হয়।
অত:পর মাজারে না গিয়ে বাঘা বাজার অতিক্রম করে জামাই ঢাকার উদ্দেশ্যে গাড়ী চালাতে থাকলে জুলিয়া বিষয়টি বুঝতে পেরে গাড়ির দরজা খুলে মাটিতে ঝাঁপ দেয়। এ ঘটনায় সে গুরুতর আহত হয়।
এ সময় জুলিয়ার স্বামীসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক জুলিয়াকে আহত অবস্থায় রামেক হাসপাতালে স্থানান্তর নেয়ার পরামর্শ দেন। এরপর একটি মাইক্রোযোগে জুলিয়াকে রামেক হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর-মৃত্যু
আরও পড়ুন