Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্যালেসকে উড়িয়ে দিল চেলসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:০৯ এএম

গোলশূন্য প্রথমার্ধের পর দলকে এগিয়ে নিলেন বেন চিলওয়েল। পরে জালের দেখা পেলেন কুর্ত জুমা ও জর্জিনিয়ো। ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ে ফিরল চেলসি। গতকাল স্ট্যামফোর্ড ব্রিজের ম্যাচটি ৪-০ গোলে জিতেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। পেনাল্টি থেকে দুই গোল করেন জর্জিনিয়ো। লিগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে এই নিয়ে টানা ছয় ম্যাচ জিতল চেলসি। একই রাতে গডিসন পার্কে ব্রাইটনকে ৪-২ গোলে হারিয়েছে এভারটন। জোড়া গোল করার পাশাপাশি জেমস রদ্রিগুয়েজ সহায়তা করেন একটি গোলে। বাকি দুই গোল আসে ক্লেভার্ট-লিন ও ইয়েরি মিনার হেড থেকে। ব্রাইটনের হয়ে একটি করে গোল শোধ দেন নিল মপয়ে ও ইভস বিসুমা।
চার ম্যাচে সবকটি জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেছে এভারটন। তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে তাদের পরই অবস্থান লেস্টার সিটির। সমান পয়েন্ট নিয়ে তিন নম্বরে নেমে গেছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। চার ম্যাচে দুই জয় এবং একটি করে ড্র ও হারে ৭ পয়েন্ট নিয়ে চারে আছে চেলসি। দুটি করে জয় ও হারে ৬ পয়েন্ট নিয়ে আটে প্যালেস। ব্রাইটন আছে ১৪ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ