Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূরুঙ্গামারীতে দুধকুমার নদের ভাঙ্গনরোধ এবং স্থায়ী সমাধানের দাবীতে মানববন্ধন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৪:৩৪ এএম

ভূরুঙ্গামারীতে সংকোশ ও দুধকুমার নদের ভাঙ্গনরোধে স্থায়ী সমাধান ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পুনর্বাসনের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা।
শনিবার (৩অক্টোবর) সকালে ভূরুঙ্গামারী বাস্ট্যান্ড থেকে কলেজ মোড় পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার সহ¯্রাধিক মানুষ অংশ গ্রহণ করে। এসময় সংস্থার সভাপতি প্রফেসর মোজাম্মেল হকের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনারা মীরা, সংস্থার সম্পাদক ফকরুজ্জামান জেট, বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি, ভূরুঙ্গামারী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল্লাহেল বাকী, প্রভাষক আজিজুর রহমান স্বপন, জেলা পরিষদ সদস্য মাসুদা ডেইজি প্রমুখ। বক্তারা দুধকুমর ও সংকোশ নদের ভাঙ্গন রোধে পানি উন্নয়ন বোর্ডের প্রস্তাবিত ৭শ ১৪ কোটি টাকার ২৬ কিলোমিটার বাঁধ নির্মাণ এবং ভাঙ্গন কবলিত পরিবার গুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পুনর্বাসনের দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ