Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

র‍্যাবের অভিযানে উখিয়া থেকে এক কোটি টাকার ইয়াবা উদ্ধার, রোহিঙ্গা আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৪:৩৮ এএম

উখিয়ার কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে বিশ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আইয়ুব খান (২০) নামের ও রোহিঙ্গার, পিতা-আবদুল হাই, মাতা-হামিদা বেগম, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং ১/ড, ব্লক- ঈ৪, লম্বাশিয়া। হেড মাঝির নাম আয়াতুল্লাহ।

র‍্যাবের তথ্যসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া রাজাপালং ইউপিস্থ কুতুপালং কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি দল (৩ অক্টোবর) আনুমানিক সন্ধ্যা ৬ ঘটিকায় উপরোক্ত স্থানে পৌঁছায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আয়ুব খানকে আটক করা হয়।

তার কাছে পালানোর কারন জিজ্ঞাসা করলে সে কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি এবং তার আচরন সন্দেহজনক মনে হলে তাকে তল্লাশী করে হাতে নাতে বিশ হাজার (২০,০০০) পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য আনুমানিক ১ কোটি টাকা প্রায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ