Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিগগিরই সুপারহিরো হয়ে ফিরছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১১:৩১ এএম

পরিচালক আলী আব্বাস জাফরের আগামী সিনেমায় নারী সুপারহিরোর চরিত্রে অভিনয় করবেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। বহুদিন ধরেই বি টাউনের বাতাসে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জনে সিলমোহর বসালেন খোদ আলী আব্বাস জাফর।

আলীর আগামী সিনেমা হতে চলেছে একটি সুপারহিরো ফিল্ম। এতে নারী সুপারহিরোর চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে। এরই মধ্যে পরিচালক ও তার দল দুবাইয়ে পৌঁছেছেন। জানা গেছে, সেখানে শুটিংয়ের যাবতীয় প্রস্তুতি চলছে। এমনটি গণমাধ্যমে জানিয়েছেন আলী নিজেই।

সিনেমাটি সম্পর্কে আলী গণমাধ্যমে জানান, বর্তমানে আমি ও একটি দল দুবাইয়ে আছি। এখানে যাবতীয় পরিকল্পনা সাজানো হচ্ছে। এ বছরের মধ্যে যদি করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়, তাহলে আমরা আগামী জানুয়ারিতে শুটিং শুরু করব। আর যদি সবকিছু ঠিক থাকে তাহলে এটি আমার ক্যারিয়ারের সেরা সিনেমা হতে চলেছে।

তিনি এও বলেন, আমার সুপারহিরো ফিল্মের আকর্ষণ বাড়াতে অবশ্যই শারীরিক ফিটনেসের দিকে গুরুত্ব দেওয়া হবে। তাই ক্যাটরিনা ইতোমধ্যে কঠোর পরিশ্রম শুরু করে দিয়েছেন। সে নিজেকে প্রস্তুত করতে নিয়মিত শরীরচর্চা করছেন। পাশাপাশি তার হাতে কয়েকটি ছোট কাজ রয়েছে সেগুলো শেষ করছেন তিনি।

এদিকে কাজের ক্ষেত্রে ক্যাটরিনা কাইফ 'সূর্যবংশী' সিনেমার কাজ শেষ করেছেন। এতে প্রায় দশ বছর পর অক্ষয় কুমারের সঙ্গে ফের জুটি বেঁধেছেন ক্যাটরিনা। রোহিত শেঠির পুলিশি অ্যাকশন ঘরানোর এই সিনেমাটি আগামী বছরের মার্চে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে। এছাড়াও 'ফোন ভূত' ও 'টাইগার থ্রি' সিনেমায় দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ