Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার পরকীয়া আসক্ত খুলনা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরজিৎ বহিষ্কার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১:১৪ পিএম

এবার পরকীয়া আসক্তি ও বিভিন্ন অপরাধের জড়িয়ে পড়ার অভিযোগে খুলনা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরজিৎ বহিষ্কার করা হয়েছে। সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, হত্যা মামলার ময়নাতদন্তের প্রতিবেদন পরিবর্তন করার চেষ্টা ও পরকীয়া প্রেমে আসক্ত হওয়ার অভিযোগে খুলনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরজিৎ মণ্ডলকে (২৫) দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা এলাকার বাসিন্দা গোলক মণ্ডলের ছেলে।

শনিবার রাতে খুলনা জেলা ছাত্রলীগ সভাপতি মো. পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তার বহিষ্কারের কথা জানানো হয়।

জেলা ছাত্রলীগের উপদফতর সম্পাদক মফিজুর রহমান মুন্না বলেন, নানা রকমের সাংগঠনিক কার্যক্রম বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, খুলনা মহানগরীর আহসান আহমেদ রোডের বাসিন্দা ব্যবসায়ী মো. হোসেন সাকের (৫৫) হত্যা মামলার তদন্ত প্রতিবেদন পরিবর্তন করতে সুরজিৎ মোটা অংকের আর্থিক লেনদেন করেন। সেই অভিযোগে পিবিআই তাকে গ্রেফতার করে গত রোববার আদালতে সোপর্দ করে।

আদালতে সুরজিত মণ্ডল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়াও গত কয়েকদিন ধরে সুরজিত মণ্ডলের সাথে এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়। যা নিয়ে বেশ সমালোচনা চলছে।

সাকের হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই খুলনার পুলিশ পরিদর্শক একে এম মাহফুজুল হক বলেন, মো. হোসেন সাকের হত্যাকাণ্ডের পর তার ময়নাতদন্ত রিপোর্ট আসামিদের পক্ষে নিতে মিডিয়া হিসেবে কাজ করেছে সুরজিৎ মণ্ডল। তার সম্পৃক্ততার বিষয়ে তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ইউএনবি



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ