Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কচুয়ায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১:৫৩ পিএম

“ভিটামিন এ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এ প্রতিপাদ্যকে লালন করে চাঁদপুরের কচুয়ায় সপ্তাহ ব্যাপি জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রবিবার (৪ অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃক আয়োজনে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক কার্যক্রম টেলিকনফারেন্স মাধ্যমে উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস (শুভ) ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ উদ্দীন মাহমুদ। এছাড়া উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন (সোহেল) ভূইয়া, আবাসিক মেডিকেল অফিসার ডা. সোহেল রানা, মেডিকেল অফিসার ডাঃ তানজীদ হোসাইন, ডাঃ রেফায়েতুর রহমান,ডাঃ রাকিবুল ইসলাম, ডাঃ মোঃ মামুন সরকার, ডাঃ আফসানা রাসমিন রুহী, ডাঃ সায়লা বেগম, সিনিয়ার স্টাফ নার্স আয়শা বেগম সহ স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
প্রসঙ্গতঃ সপ্তাহ ব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন উপজেলার ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মোট ২শত ৮৯টি বিতরণ কেন্দ্রে ৬ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন খাওয়ানো হবে। যার মধ্যে ৬-১১ মাস বয়সী শিশুর সংখ্যা ৫ হাজার ৯ শত ৪জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুর সংখ্যা ৪৭ হাজার ৭শত ৭৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ