Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মৎস্য সম্প্রসারণ কর্মকতা কল্যাণ পরিষদের নতুন কমিটি

সভাপতি সুলতান ও সম্পাদক হান্নান

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৪:০৭ পিএম

মৎস্য অধিদপ্তরের আওতাধীন ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম-ফেজ ২ প্রজেক্টের (এনএটিপি-২) অধীনে সম্প্রসারণ কর্মকর্তা (মৎস্য) কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে এস. এম. সুলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক আব্দুল হান্নান নির্বাচিত হয়েছেন। রবিবার (৪ অক্টোবর) সকালে এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যের মধ্যে সহ-সভাপতি পদে অনুকূল চন্দ্র সিনহা, পংকজ বাহাদুর ও বলাই চন্দ্র ভৌমিক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আদনান হোসেন সাকিব ও মুহাম্মদ শাহিন কবির, সাংগঠনিক সম্পাদক পদে তাপস কুমার শীল ও মুক্তাদুর রহমান, সহ-সম্পাদক পদে মো. শাহরিয়ার, কোষাধ্যক্ষ পদে আব্দুল্লাহ আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাহফুজুর রহমান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. ওমর ফারুক, নারী বিষয়ক সম্পাদক পদে আইরিন নাহার সিথী, উপ নারী বিষয়ক সম্পাদক পদে এম. এম. প্রিয়াংকা ফেরদৌস, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে দেলোয়ার হোসেন রুবেল, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে নুসরাত হোসেন লুসি এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আজহারুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মো. সাদ্দাম হোসেন, মো. জহিরুল ইসলাম, প্রতিক দে, মো. আবু বকর এবং মো. আবু নাসের।

নবগঠিত এই সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, দেশ আজ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ, দেশের মানুষের প্রাণিজ আমিষের চাহিদা পূরণে সম্প্রসারণ কর্মকর্তাগণের বিকল্প নেই। তাদের অধিকার নিয়ে কাজ করার জন্য মনোনীত হওয়ায় আমরা আনন্দিত ও বদ্ধপরিকর। এছাড়া এই কমিটির দ্বারা তারা তাদের যেকোন ন্যায্য দাবি পূরণ করতে পারবে বলে আশাবাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ