Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ছনধরা ও সিংহেশ্বর ইউপিতে উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৪:৩৪ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপনির্বাচনে রবিবার (৪ অক্টোবর) প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ নৌকা, স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ জালাল উদ্দিন ঘোড়া , মোঃ আব্দুস ছালাম আনারস, সারোয়ার হোসেন অটোরিক্সা, হাফিজুল হাসান মটর সাইকেল, মোঃ বাহা উদ্দিন আলি আকবর চশমা ও মোঃ মেহেদী হাসান টেবিল ফ্যান প্রতীক পেয়েছেন এবং সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে মোছাঃ শাহনাজ বেগম মোরগ, মোঃ আল আমিন টিউবওয়েল ও আজিজুল হক ফুটবল প্রতীক পেয়েছেন।

ফুলপুর উপজেলা নির্বাচন অফিসার ও উক্ত নির্বাচনের রিটার্নিং অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন নিজ কার্যালয়ে ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদের উপনির্বাচনে প্রতিদ্বদ্দ্বী প্রার্থীদের মাঝে এই প্রতীক বরাদ্ধ দেন।

উল্লেখ্য যে, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল হক ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য শাহজাহানের মৃত্যুর কারণে উক্ত পদ শুন্য হওয়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হয়। আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ