Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামর ফুলবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৫:১২ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে বৈশাখী খাতুন নামে ১৮ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সকাল ১১টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর হাজিটারী গ্রামে। শিশুটি ওই ইউনিয়নের বেড়াকুটি ঝকুয়াটারী গ্রামের আলমগীর হোসেনের মেয়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশুটির মা-বাবা ঢাকায় গার্মেন্টসে চাকুরির সুবাদে সন্তানকে নানার কাছে রেখে ঢাকাতেই বসবাস করছিলেন। শিশুটি একই ইউনিয়নের ধর্মপুর হাজিটারি গ্রামে নানা একরামুল হকের বাড়িতে অবস্থান করছিল। ঘটনার দিন রোববার সকাল থেকে শিশু বৈশাখীকে পাওয়া যাচ্ছিল না। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পর একই গ্রামের এমদাদুল হকের পুকুরে সকাল ১১টার দিকে শিশু বৈশাখীর মরদেহ পানিতে ভেসে উঠতে দেখে। স্থানীয়রা পুকুর থেকে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার কর।
এ ব্যাপার ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ