Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সিলেটে ৫ম শ্রেনীর ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ২ আসামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৬:১০ পিএম

সিলেট সদর উপজেলার সর্দারগাঁও এলাকায় ৫শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দু’জন ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৪ অক্টোবর) ভোর ৬ টায় সুনামগঞ্জের আক্তাপাড়া থেকে জসিমকে ও সকাল সাড়ে ১০টায় নগরীর কালাপাহাড় এলাকায় এখলাছকে পুলিশ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন হচ্ছে এসএমপির জালালাবাদ থানার রায়েরগাঁও এলাকার নাসির উদ্দিনের পূত্র স্থানীয় সর্দারগাঁও এলাকার তজম্মুল আলীর পূত্র এখলাছ আলী। মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার পিপিএম বিষয়টি নিশ্চিত বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী নেয়া হয়েছে ব্যবস্থা। এদিকে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টায় জড়িত থাকা স্থানীয় আরো ৪ জনকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক মো. শাহ আলম। এর আগে গতকাল শনিবার কেন্দ্রীয় শহিদমিনারে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জালালাবাদ থানা শাখা ও পূজা উদযাপন পরিষদ সিলেট সদর উপজেলা শাখার উদ্যোগে মানববন্দন অনুষ্ঠিত হয়। মাবনববন্ধনে বক্তারা আগামী ৭ দিনের মধ্যে আসামিদের গ্রেপ্তার না করলে মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় গেরাও করার হুঁশিয়ারি দেন। এর পরই দ্রুত সময়ের মধ্যে ২ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায়, ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর পিতা গত ১৩ সেপ্টেম্বর রাতে দুজনকে আসামি করে মামলা দায়ের করেন এসএমপির জালালাবাদ থানায় । স্কুল ছাত্রী রায়েরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত। স্কুল ছাত্রীর অভিযোগ বলেন, গত রোববার রাত ১০টায় বাতরুমে যায় আমার মেয়ে। ওই সময়ে বিদ্যুৎ ছিলো। একটু পরেই বিদ্যুৎ চলে যায় আবার। এই ফাঁকে এখলাছ আমার মেয়েক মুখে চেপে ধরে ও রায়েরগাঁও’র জসিম মিলে মেয়েকে তুলে নিয়ে যায় বাছাই নদীর চরে। ওইখানে দু’জন মিলে ধর্ষণ করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন