Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ধর্ষন ও নগ্ন ছবি ভিডিও ছড়িয়ে দেওয়ার মামলায় ২জনের ২দিনের রিমান্ড মঞ্জুর

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৬:২৬ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে শরীয়তপুর সরকারী কলেজের এক ছাত্রীকে ধর্ষন ,নগ্ন ছবি তোলা ভিডিও করে তা সামাজিক যোগাযোগে ছড়িয়ে দেওয়া ও সহযোগিতার অভিযোগে দায়েরকৃত মামলার ২ আসামীকে ২দিনের রিমান্ড মঞ্জুর আদালত ।গতকাল (রবিবার) মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ ওই মামলার তদন্তকারী কর্মকর্তা চৌধুরী রেজ্উাল করিমের ৫দিনের রিমান্ড আবেদনের উপর শুনানী শেষে এ আদেশ দেয়। আসামীরা হচ্ছে:শরীয়তপুর জেলার জাজিরা থানার মতিসাগর মৌলভীকান্দি গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে খলিল সরদার(৪৫)এবং কলমআলী সিকদারের ছেলে হালিম সিকদার(৪০)
জানা যায়,শরীয়তপুরের পালং থানার কাশাভোগ গ্রামের সেকান্দার আলী মাদবরের ছেলে মো: বেলাল প্রেমের সর্ম্পক সুত্র ধরে শরীয়তপুর সরকারী কলেজের এক ছাত্রীকে গত ২১ জুন মাদারীপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষন ,নগ্ন ছবি তোলা ভিডিও করে ।পরে তা সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেয়। মামলার ভিকটি নিজেই বাদী হয়ে মাদারপিুর সদর মডেল থানায় ৫জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে র‌্যাব -৮ এর সদস্যরা মুল হোতা বেলালকে গ্রেফতার করে।পরে সে হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পায়। ওই মামলায় খলিল সরদার ও হালিম সিকদার আদালতে সম্প্রতি সেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ