Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী নির্যাতন দুর্নীতি মারাত্মক আকার ধারণ করেছে

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৭:১৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশব্যাপী নারী ধর্ষণ হত্যা, নির্যাতন ভয়াবহ আকার ধারণ করেছে। আজ মা-বোনদের ইজ্জতের নিরাপত্তা নেই। সরকার মা বোনদের ইজ্জত আব্রুর নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। একদিকে নারী নির্যাতন ও ধর্ষণ, অপরদিকে দুর্নীতি সমানতালে চলছে।
তিনি বলেন, সিলেট এমসি কলেজের হোস্টেলে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ছাত্রলীগ অত্যন্ত খারাপ দৃস্টান্ত স্থাপন করেছে। ছাত্রলীগ প্রমাণ করলো তাদের হাতে নারী জাতিও আজ নিরাপদ নয়। তিনি বলেন, দেশে এক ধরণের অস্থিরতা বিরাজ করছে। এমতাবস্থায় একটি দেশ চলতে পারে না। তিনি সকলকে দেশ, ইসলাম ও মানবতার স্বার্থ রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
আজ রোববার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম দুর্বিষহ করে তুলেছে। একদিকে কাঁচাবাজার, চাল, তেল ও পেঁয়াজের দাম বৃদ্ধির ফলে মানুষ অনেক ভোগান্তি পড়েছে। এমতাবস্থায় সরকারকে বাজার নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা পালন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ