Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইঞ্জিনিয়ারসহ ২ জনের আত্মহত্যা

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

কচুয়ায় সফটওয়ার ইঞ্জিনিয়ার ও উলিপুরে যুবক আত্মহত্যা করেছেন। এ বিষয়ে কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা জানান, চাঁদপুরের কচুয়ায় আতিকুর রহমান খন্দকার (২৪) নামের এক ইঞ্জিনিয়ার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার কড়ইয়া ইউনিয়নের লুন্তি গ্রামের খন্দকার বাড়ির সিরাজুল ইসলামের ছেলে। আতিকুর রহমান পিতা সিরাজুল ইসলাম খন্দকার জানান, গতকাল সকালে ঘুম থেকে ওঠে ছেলেকে ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলতে দেখে কচুয়া থানা পুলিশে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।
উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, উলিপুরে গাছের ডালে ফাঁসিতে ঝুলে আনাচ মিয়া (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল ভোরে উপজেলার মাদারটারী গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ধরনীবাড়ী মাদারটারী গ্রামের সোহরাব হোসেন খোকার ছেলে আনাচ মিয়ার সাথে পাশের চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কয়ারপাড়া এলাকার ফুল মিয়ার মেয়ে ফিরোজা বেগমের গত ৬ মাস পূর্বে বিয়ে হয়। ওই গৃহবধূ চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কর্মরত আছেন। আনাচ মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল ভোরে সকলের অজান্তে আনাচ মিয়া বাড়ি সংলগ্ন একটি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ