Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিমির চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

৯ বছরের শিশু সন্তান রিমি আক্তার। ১ ভাই ৩ বোনের মধ্যে সে ছোট। যে বয়সে পড়াশুনা-খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকার কথা সে বয়সে জটিল এক রোগ বাসা বাঁধে তার কচি শরীরে। ঢাকা শিশু হাসপাতালের অধ্যাপক ডা. মো. দারুল ইসলাম বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, রিমি প্রতিবন্ধী, এছাড়া তার হার্টে ছিদ্র আছে। তাকে সুস্থ করতে উন্নত চিকিৎসা জরুরি। এতে প্রায় তিন লাখ টাকার প্রয়োজন।
ঢাকা সিটি কর্পোরেশনের খিলগাঁও থানার ৭৪নং ওয়ার্ডের বাসিন্দা দরিদ্র শেখ ইকরাম হোসেনের মেয়ে রিমি আক্তার। রিমি কথা বলতে পারে না। অসুস্থতার কারণে ঘুমাতেও পারে না।
করোনার কারণে তার বৃদ্ধ বাবার চাকরি চলে গেছে। প্রাইভেটকার চালিয়ে তার ভাইয়ের পক্ষে সংসার চালানো কঠিন। তার ওপর অসুস্থ বোনের চিকিৎসা খরচ।
চিকিৎসা খরচ বহন করতে না পেয়ে বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, হদয়বান ব্যক্তিদের নিকট মেয়ের চিকিৎসা জন্য বাবা ইকরাম হোসেন আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. ইকরাম হোসেন
হিসাব নং ১১১-১০৮০
উত্তরা ব্যাংক লিমিঢেড
দক্ষিণ বনশ্রী শাখা, ঢাকা।
মোবাইল ০১৯১৪৮৬৫৬৭০ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহায্যের-আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ