Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ

ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

সাতক্ষীরায় উপ-নির্বাচনে ১৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ হয়েছে। গতকাল এই প্রতীক বরাদ্দ কার্যক্রম সম্পন্ন হয়। সাতক্ষীরা জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২০ অক্টোবর কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। একই দিন আরো উপ-নির্বাচন হবে, সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে, বাঁশদহা ইউনিয়নের ৬ নং ওযার্ডে ও শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে সদস্য পদে। এছাড়া, জেলা পরিষদ সদস্য পদে ভোট হবে ৯ নং ওয়ার্ড শ্যামনগরে।

নির্বাচনে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এরা হলেন, কেরালকাতা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের মোঃ মোরশেদ আলী, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে মো. নেছার আলী ও স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে আব্দুর রউফ।
সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে সদস্য পদে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে নিরঞ্জন ঘোষ, আপেল প্রতীক নিয়ে মিলন দাস, তালা প্রতীক নিয়ে মো. অজিয়ার রহমান, ফুটবল প্রতীক নিয়ে মো. আব্দুল হাকিম, টিউবওয়েল প্রতীক নিয়ে মো. জিয়াউর রহমান, মোরগ প্রতীক নিয়ে মো. হাসানুজ্জামান, বাঁশদহা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মোরগ প্রতীক নিয়ে মোঃ আহসান উদ্দীন, ফুটবল প্রতীক নিয়ে মো. বজলুর রহমান ঢালী, নূরনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে আলমগীর হোসেন ও ফুটবল প্রতীক নিয়ে মো. নজরুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া, জেলা পরিষদ সদস্য পদে ৯ নং ওয়ার্ডে (শ্যামনগর) চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এরা হলেন, হাতি প্রতীক নিয়ে মল্লিক ফজলুল হক, টিউবওয়েল প্রতীক নিয়ে মাকছুদুর রহমান, তালা প্রতীক নিয়ে মো. আজিজুর রহমান ও বৈদ্যুতিক পাখা নিয়ে স,ম মাহাবুব-ই-এলাহী। সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবীর প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ২০ অক্টোবর কেরালকাতা ইউনিয়ন পরিষদসহ কয়েকটি ওয়ার্ডে শুন্যপদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ-নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ