Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পরিচালনায় বিএনপির কমিটি গঠন

ঢাকা-৫ ও নওগাঁ-৬ নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচন পরিচালনার জন্য কমিটি গঠন করেছে বিএনপি। ঢাকা-৫ আসনে ধানের শীষের প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক করা হয়েছে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে। কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব এ্যাড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ, ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, কেন্দ্রীয় নেতা অর্পণা রায় দাস, মহানগরের নবী উল্লাহ নবী, সাবেক মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। 

নওগাঁ-৬ আসনের আহবায়ক করা হয়েছে সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে। তার সাথে সদস্য করা রয়েছেন- চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য লেঃ কর্নেল (অবঃ) এম এ লতিফ খান, কেন্দ্রীয় নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল, শামসুজ্জোহা খান, শাহিন শওকত, নাজমুল হক সনি, শফিকুল ইসলাম মিলন, আনোয়ার হোসেন বুলু, শামসুল আলম প্রামানিক, আব্দুল মতিন, জাহিদুল ইসলাম ধলু, মোস্তাফিজুর রহমান, মামুনুর রহমান রিপন, খাজা নাজিব উল্লাহ চৌধুরী, ফজলে হুদা বাবুল, রবিউল আলম বুলেট, আব্দুস শুকুর, আরেফিন সিদ্দিকী জনি, ইসহাক আলী ও মাহমুদুল আরেফিন স্বপন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির-কমিটি-গঠন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ