Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কোয়ার্টারে চুরি গ্রেফতার ৪

তানোরে স্বাস্থ্য কমপ্লেক্সে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরির ঘটনায় ফজলু আলী, আলম আলী, আশরাফুল ইসলাম, হোসেন আলী মন্ডল নামে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর, একটি সাউন্ড বক্স এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
গ্রেফতার চারজন হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া মহল্লার মুনছুর মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (২১), একই এলাকার সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী, গুবিরপাড়া মহল্লার মৃত পরাণ সরদারের ছেলে আলম আলী এবং ধানতৈড় পশ্চিমপাড়া গ্রামের আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল। গতকাল রোববার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল হাসান জানান, গত শনিবার সন্ধ্যা পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও পুষ্টি বিভাগের সহকারী মাহাবুব আলমের সরকারি কোয়ার্টারের জানালার গ্রিল কেটে মালামাল চুরি করা হয়। পরে রাতে তানোর থানায় একটি অভিযোগ হয়। এরপর রাতেই পুলিশের একটি দল অভিযান চালিয়ে চারজনকে আটক করে। তাদের কাছ থেকে চুরি হওয়া মালামালও উদ্ধার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্য-কমপ্লেক্সে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ