Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পারিশ্রমিক কমালেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১১:৩৩ এএম

নভেল করোনার জেরে দীর্ঘদিন ধরে থমকে ছিল বিশ্ব সিনেদুনিয়া। এই সময়ে বন্ধ ছিল সিনেমার শুটিং ও প্রেক্ষাগৃহ। স্বভাবতই ব্যাপক লোকসান গুনতে হয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্টদের। এমনকি নতুন সিনেমা মুক্তি না পাওয়ায় আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন চলচ্চিত্র প্রযোজকরাও। সেই বিবেচনায় এবার প্রযোজকের পাশে দাঁড়িয়ে নিজের পারিশ্রমিক কমালেন শহিদ কাপুর।

গেল কয়েকদিন আগেই শোনা গিয়েছিলো, প্রযোজকের আর্থিক ক্ষতি কমাতে ডাবল শিফটে কাজ করেছেন অক্ষয় কুমার। ফিল্মি ক্যারিয়ারে এই প্রথমবার ৮ ঘন্টার বেশি সময় শুটিং করেছেন তিনি। আর খিলাড়ির দেখানো পথেই হাটলেন পর্দার কবির সিং।

শহিদ কাপুরের আগামী সিনেমা 'জার্সি'। এতে অভিনয়ের জন্য ৩৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। পাশাপাশি সিনেমার লভ্যাংশ থেকেও কয়েক শতাংশ তাকে দেওয়ার কথা ছিলো প্রযোজনা সংস্থার। তবে বর্তমান পরিস্থিতিতে প্রযোজকের বাজেট প্রচুর কমে গিয়েছে। আর সেকারণেই তিনি শহিদের কাছে অনুরোধ করেছিলেন যেন অভিনেতা তার পারিশ্রমিক কিছুটা কমান। তবেই সিনেমার বাকি অংশের শ্যুটিং শুরু করতে পারবেন তারা।

জানা গিয়েছে, প্রযোজকের আবেদনে রাজি হয়ে গিয়েছেন শহিদ কাপুর। সিনেমার পারিশ্রমিক ৮ কোটি টাকা কমিয়ে ২৫ কোটি টাকায় সিনেমাটি করার কথা জানান তিনি। পাশাপাশি সিনেমার বাকি অংশের শুটিং নিয়ে বেশ আশাবাদী তিনি। কিন্তু সিনেমার লভ্যাংশের কোনও বিকল্প হবে না বলে অভিনেতাকে জানিয়েছেন 'জার্সি'র প্রযোজকরা।

তেলেগু সিনেমা 'জার্সি'র অফিসিয়াল হিন্দি রিমেক এটি। এই সিনেমায় শহিদের সঙ্গে জুটি বেঁধেছেন ম্রুণাল ঠাকুর। আর সিনেমাটি পরিচালনা করছেন গৌতম তিন্নাউরি। এদিকে চলতি মাসেই সিনেমার বাকি অংশের শুটিং শুরু হবে। ইতোমধ্যে দেরাদুন ও চন্ডীগড়ে ১৫ দিনের শিডিউল নির্ধারণ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন