Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রামেক হাসপাতালে থেকে নারী পুরুষসহ ১৬ দালাল আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৩:৪২ পিএম

উত্তরবঙ্গের অন্যতম প্রধান চিকিৎসা কেন্দ্র রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও লক্ষীপুরের বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এর আশেপাশের সকাল থেকে অভিযান চালিয়ে নারী ও পুরুষ দালালসহ ১৬ জনকে আটক করেছে পুলিশ।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও আশপাশের লক্ষীপুর মোড়ে অবস্থিত বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং ঔষুধের দোকানকে কেন্দ্র করে অনেক দালাল কাজ করে। তারা বাইরে থেকে চিকিৎসা নিতে আসা লোকজনকে প্রতারণা করে কম টাকায় পরীক্ষা-নিরীক্ষা করে দেবে এমন কথা বলে তাদের নিম্নমানের ক্লিনিক ও ডায়াগনস্টিক এ নিয়ে যায়। অনেক সময় চিকিৎসকরা সেই রিপোর্ট দেখেন না এ কারণে পুনরায় তাদের রিপোর্ট করতে হয়। এ অভিযোগ দীর্ঘদিনের। কিন্তু চিহ্নিত দালাল দিনের-পর-দিন ধরাছোঁয়ার বাইরে ছিল।
লক্ষ্মীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব বলেন, আজ সোমবার রামেক হাসপাতাল ও লক্ষীপুর এর আশেপাশের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিকের সামনে থেকে নারীসহ আরও ১৬ জনকে আটক করা হয়। তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে।
এ বিষয়ে রাজপাড়া থানার ওসি তদন্ত মেহেদি হাসান বলেন, দালালি করার অভিযোগে রামেক হাসপাতালের বিভিন্ন ক্লিনিকের সামনে থেকে নারীসহ ১৬ জনকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামেক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ