Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর সদর উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা ভাংচুর, আহত ৫

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৫:৩৩ পিএম

যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে বিএনপি দলীয়প্রার্থী নূর উন নবীর নির্বাচনী প্রচার ও গণসংযোগ চলাকালে সোমবার রুপদিয়া বাজারে হামলা হয়েছে।

হামলায় কচুয়া ইউনিয়ন যুব দলের সহসভাপতি মশিয়ার রহমানসহ অন্ততঃ ৫জন নেতাকর্মী আহত হন। নির্বাচনী প্রচারে ব্যবহৃত ৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত রড। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।পরে পুলিশ প্রহরায় প্রার্থী ও তার কর্মী সমর্থকরা শহরে ফিরে আসেন। তাৎক্ষণিকভাবে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে হামলার জন্য নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থিত আওয়ামী লীগ ও যুবলীগকে দায়ী করেছেন বিএনপির প্রার্থী ও নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী নূর উন নবী অভিযোগ করেন, তিনি যাতে নির্বাচনী প্রচারণা চালাতে না পারেন সেজন্যই এই হামলা করা হয়েছে। ইউনিয়ন যুবলীগ নেতার নেতৃত্বে সন্ত্রাসীরা লাঠিসোটা নিয়ে নির্বাচনী প্রচারণায় আক্রমণ করে।

হামলার জন্য তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী সমর্থকদের দায়ী করে বলেন, নির্বাচনী প্রচার-প্রচারনার শুরু দিনেই বিভিন্ন জায়গায় প্রচারের মাইক আটক করছে এবং বাড়ি বাড়ি গিয়ে নেতাকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যশোর জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস বেগম, সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন নৌকা বা আওয়ামী লীগের কর্মী সমর্থকদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ