Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমিরাতে বাংলাদেশি দুই তরুণের ‘বেস্ট কেয়ার রেস্টুরেন্ট’ উদ্বোধন

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৭:০৭ পিএম

দেশের অর্থনীতিকে শক্তিশালী করার লক্ষ্যে প্রবাসীরা রেমিটেন্স পাঠানোর পাশাপাশি দেশে-বিদেশে ব্যাপকভাবে বিনিয়োগ করছেন। করোনাকালীন সময়েও দেশের সুনাম বৃদ্ধিতে প্রতিকূল অবস্থা আর বৈরী পরিবেশে অদম্য ইচ্ছা, মেধা, সততা, সাহসিকতা ও মনোবল অটুট রেখে প্রবাসী বাংলাদেশি উদ্যোক্তা ও ব্যবসায়ীরা একের পর এক নানা রকম ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি গড়ে তুলছেন দেশীয় স্বাদের উন্নতমানের খাবার আয়োজনে রেস্টুরেন্ট ব্যবসা প্রতিষ্ঠানও।

গত শুক্রবার আমিরাতের গ্রিনসিটি নামে খ্যাত আল-আইন সানাইয়াতে দুই তরুণ প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীর উদ্যোগে খতমে কোরআনের মধ্য দিয়ে নতুন আঙ্গিকে-নতুন রূপে বাংলাদেশি উন্নতমানের সুস্বাদু খাবারের পাশাপাশি এশিয়ান ও এরাবিয়ান খাবারের প্রতিষ্ঠান ‘বেস্ট কেয়ার রেস্টুরেন্ট’ উদ্বোধন করা হয়। ফিতা কেটে উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও স্বত্বাধিকারী দু’ তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী এম, এ, খায়ের নিজামী ও আবু হায়দার মাহের খান।
এ সময় উপস্থিত ছিলেন আমিরাতের অন্যতম ব্যক্তিত্ব, প্রভাবশালী ব্যবসায়ী ও স্থানীয় এরাবিয়ান স্পন্সর আবদুল্লাহ সাঈদ আবদুল্লাহ নেহাইল আল আরইয়ানি, আলী আবদুল্লাহ সাঈদ আবদুল্লাহ নেহাইল আল আরইয়ানি, একাব মোহাম্মদ মোবারক হামদান আল মানছুরী, আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শিবলী আল সাদিক, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক সনজিত কুমার শীল, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সরওয়ার উদ্দিন রনি, সহ-অর্থ সম্পাদক জিয়াউল হক জুমন, বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, সোহেল হোসেন খান, সাইফুল ইসলাম ইয়াহিয়া, আরিফুর রহমান বাবু, আলীনূর রহমান খান, মিজানুর রহমান, আনোয়ার হোসেন জিল্লু, মোহাম্মদ আবদুল্লাহ ও কামাল হোসেনসহ আরো অনেকে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • kaiser ৯ অক্টোবর, ২০২০, ১:৫৩ এএম says : 0
    You have to be very careful if you want open a restaurant. Every day you have to know who is coming for work and how clean they are. Do not let anybody to come to your kitchen. Where you are buying the food to cook. Thank you. We are happy to know that. What can I tell you that this not in Bangladesh
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ