Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমি কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বেতদিঘী সহকারী ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুস সাদেককে অপসারণের দাবিতে মানববন্ধন করেছেন এ ইউনিয়নের একাংশের ভূমি মালিকরা। গত রোববার বিকেল সাড়ে ৫টায় বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট বাজারে তারা এই মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, বেতদিঘী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ, ভ‚মি মালিক রেজাউল আলম, কফিল উদ্দিনসহ বিভিন্ন এলাকার ভ‚মি মালিকরা।
বেতদিঘী ইউনিয়নের চৌরাইট গ্রামের ভ‚মি মালিক রেজাউল আলম বলেন, চৌরাইট মৌজার ৫৪২নং খতিয়ানের ১ একর ২৮ শতক জমির খাজনা বাবদ তিন হাজার টাকা গ্রহণ করে মাত্র ৮৬ টাকার চেক কেটে দেয়া হয়েছে। একইভাবে ভ‚মি মালিক আব্দুল মালেকসহ একাধিক ভ‚মি মালিককে হয়রানির অভিযোগ তুলে বক্তব্য রাখেন তারা। এই অভিযোগ অস্বীকার করেছেন বেতদিঘী ইউনিয়ন সহকারী ভ‚মি কর্মকর্তা আব্দুস সাদেক। তিনি বলেন একটি বিশেষ মহলের হয়ে তার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ করছে ভ‚মি মালিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ