Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

কোম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একলাশপুরে স্বামীকে বেঁধে রেখে নিজ ঘরে ধর্ষণ, পৈশাচিক নির্যাতন ও ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র অন্দোলনের ব্যানারে বিক্ষোভ মিছিল হয়েছে। গতকাল বসুরহাট সাবরেজিষ্ট্রি অফিস মসজিদ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। বিক্ষোভ মিছিল শেষে বসুরহাট উত্তর বাজারে সমাবেশ করতে চাইলে পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নেয়ার পর সমাবেশ পন্ড হয়ে যায়।
এসময় পুলিশ শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নেতা ওয়ালি উল্যাহসহ কয়েকজনকে আটক করে পরে ছেড়ে দেয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, ছাত্র আন্দোলন ও যুব আন্দোলনের নেতা মাহমুদুল হাসান মাদানী, আবু বক্কর ছিদ্দিক হারুন, ওয়ালি উল্যাহ, উমায়ের হোসাইন, এমএস আরমান হোসেন প্রমূখ।
মানববন্ধন ও প্রতিবাদ সভা : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট উত্তর বাজারের সচেতন ছাত্র সমাজ ও যুব সমাজের উদ্যোগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশ পুরের নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও সামাজিক যোগযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ-মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ