Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশিষ্ট সাংবাদিক নুরুদ্দীন ভূইয়ার ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিষ্ঠাকালীন চিফ রিপোর্টার নুরুদ্দীন ভূইয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। করোনাক্রান্ত হয়ে রাজধানীর মুগধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে গতকাল রাত ৯টার পর তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, নুরুদ্দীন ভূইয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মুগধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাত্র দু’দিন আগে তিনি করোনামুক্ত হওয়ার পর তাকে বেডে স্থানান্তরিত করা হয়েছিল। আজ সকালে রাজধানীর বাসাবো কদমতলায় জানাজা শেষে দাফনের জন্য মরহুমের লাশ নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন গোবিন্দপুর গ্রামে নিয়ে যাওয়া হবে।
মরহুম নুরুদ্দীন ভূইয়া বিশেষ সংবাদদাতা হিসেবে কর্মরত থেকে দৈনিক ইনকিলাব ত্যাগের পর দৈনিক বাংলা, দৈনিক আল-মুজাদ্দেদ, আল-আমিন, দৈনিক প্রভাতসহ বিভিন্ন পত্রিকায় দায়িত্ব পালন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ