Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

রামেক হাসপাতাল থেকে ১৬ দালাল আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

উত্তরবঙ্গের অন্যতম প্রধান চিকিৎসা কেন্দ্র রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও লক্ষীপুরের বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এর আশপাশের গতকাল সকাল থেকে অভিযান চালিয়ে নারী ও পুরুষ দালালসহ ১৬ জনকে আটক করেছে পুলিশ।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও আশপাশের লক্ষীপুর মোড়ে অবস্থিত বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং ওষুধের দোকানকে কেন্দ্র করে অনেক দালাল কাজ করে। তারা বাইরে থেকে চিকিৎসা নিতে আসা লোকজনকে প্রতারণা করে কম টাকায় পরীক্ষা-নিরীক্ষা করে দেবে এমন কথা বলে তাদের নিম্নমানের ক্লিনিক ও ডায়াগনস্টিকে নিয়ে যায়। অনেক সময় চিকিৎসকরা সেই রিপোর্ট দেখেন না। এ কারণে পুনরায় তাদের রিপোর্ট করতে হয়। এ অভিযোগ দীর্ঘদিনের। কিন্তু চিহ্নিত এসব দালাল দিনের পর দিন ধরাছোঁয়ার বাইরে ছিল।
লক্ষ্মীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব বলেন, গতকাল রামেক হাসপাতাল ও লক্ষীপুরের আশপাশের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিকের সামনে থেকে নারীসহ ১৬ জনকে আটক করা হয়। তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে রাজপাড়া থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান বলেন, দালালি করার অভিযোগে রামেক হাসপাতালের বিভিন্ন ক্লিনিকের সামনে থেকে নারীসহ ১৬ জনকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামেক

১১ জানুয়ারি, ২০২১
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ