Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

চাটমোহরে পুলিশে দিলেন পিতা মাদকাসক্ত ছেলেকে

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৯:৩২ এএম

পাবনার চাটমোহরে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ এক পিতা তার মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করেছে। উপজেলার মথুরাপুর ইউনিয়নের ভাদরা গ্রামে এ ঘটনা ঘটেছে সোমবার (৫ অক্টোবর) সকালে। ওই গ্রামের ইন্তাজ আলী মোল্লার ছেলে শামীম হোসেন মধু (৩৬) দীর্ঘদিন ধরেই মাদকদ্রব্য হেরোইন,গাঁজা সেবনের সাথে জড়িত।
এখন এমন পর্যায়ে উপনীত হয়েছে যে,বাড়ির বিভিন্ন জিনিসপত্র বিক্রি করা ছাড়াও টাকার জন্য পিতা-মাতা ও ছোট ভাইবোনদেরকে নানাভাবে ভয়ভীতি দেখাতে শুরু করে। মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ইন্তাজ আলী মোল্লা সোমবার পুলিশে খবর দিয়ে ছেলে পুলিশের হাতে তুলে দেন।
এসময় সে গাঁজা সেবকনরত অবস্থায় ছিল বলে জানা গেছে। পুলিশ মাদকাসক্ত শামীমকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম শামীমকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। শামীমকে জেলহাজতে পাঠনো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকাসক্ত

৫ সেপ্টেম্বর, ২০২০
২৯ মার্চ, ২০২০
৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ