Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাহায্য তুলতে এসে ট্রাকচাপায় প্রাণ গেল প্রতিবন্ধী ভিক্ষুকের

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ২:২৯ পিএম

প্রতিদিনের মতো সাহায্য তোলতে এসে পিকআপ চাপায় প্রাণ গেল প্রতিবন্ধী ভিক্ষুক নজরুল ইসলাম নজুর। বয়স ৬৫ বছর। গ্রামের বাড়ী চাঁদপুরের কচুয়া উপজেলার রহিমানগর এলাকা বলে জানিয়েছেন পুলিশ। পুলিশ বালু বাহী পিকআপটি জব্দ করেছে।

মঙ্গলবার সকালে চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের ডিগ্রি কলেজ রোডের ওভার ব্রীজ সড়কে বালুবাহী পিকআপ কেড়ে নেয় এই ভিক্ষুকের প্রাণ।

খোঁজ নিয়ে জানা গেছে, হাজীগঞ্জ বাজারে প্রায় একযুগের বেশি সময় ধরে ভিক্ষাবৃত্তি করে আসছে প্রতিবন্ধী ভিক্ষুক নজু। এই ভিক্ষুক ডিগ্রী কলেজ রোড, কখনো প্লাজার সামনে ভিক্ষা করতো। তিনি নিয়মিত ডিগ্রি কলেজ রোডের দক্ষিণ মাথার তিন রাস্তার মোড় মোতালেব মজুমদারের অফিসের পশ্চিম পাশে নিরাপদ স্থানে বসে ভিক্ষা করতেন।

ঘটনাস্থলে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই সেলিম প্রাথমিক রিপোর্ট তৈরি করে ভিক্ষুকের মরদেহ থানায় নিয়ে যান।

স্থানীয় বাসিন্দারা বলেন, এমন ছোট সড়কে যেভাবে বালুবাহী ট্রাকগুলো যাতায়াত ও হরণের শব্দ আর গাড়ির যন্ত্রণায় দিশেহারা হয়ে যাচ্ছেন। কে শুনে কার কথা। বালুমহালের কর্তৃপক্ষের কাছে বারবার অভিযোগ করেও সমস্যার কোনো সমাধান হয়নি। জানা গেছে, এই সড়কে সাম্প্রতিক সময়ে দুর্ঘটনায় তিন জন নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ