Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজশাহীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ২:৩৫ পিএম

রাজশাহী কাটাখালীর বেলঘড়িয়ায় এলাকায় পানিতে ডুবে জিসা ও আরমিন আক্তার শেলী নামে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে রাজশাহীর বেলঘড়িয়ায় পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।
জিসা বেলঘড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ও শেলী বেলঘড়িয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এদের মধ্যে জিসার বাবার নাম জিয়ারুল ও শেলীর বাবার নাম আনিছুর রহমান। তাদের উভয়ের বাড়ি কাটাখালীর বাখরাবাজ দক্ষিণ পাড়ায়। তারা সম্পর্কে খালা-ভাগ্নি হয়।
কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, বাড়ি থেকে বের হয়ে ইউসুফপুর দেওয়ান পাড়া ছোট পুকুরে গোসল করতে যায় তারা। গোসল করতে গিয়ে সাড়ে ১১টার দিকে পুকুরে তলিয়ে যায়। তাদের দেখতে না পেয়ে স্থানীয়রা পুকুরে খোঁজাখুঁজি করতে শুরু করে। এর এক ঘণ্টা পর স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের দল তাদের উদ্ধার করে। উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ