Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ধর্ষণের প্রতিবাদে শ্রীমঙ্গলে খেদমতে কুরআন পরিষদের মানববন্ধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৩:৫৬ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জে নারীর ওপর পৈশাচিক কায়দায় নির্যাতন ও সিলেট এমসি কলেজসহ সারাদেশে নারী নির্যাতনের প্রতিবাদে ৬ অক্টোবর মঙ্গলবার সকাল ১০ টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে খেদমতে কুরআন পরিষদ শ্রীমঙ্গলের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
খেদমতে কুরআন পরিষদ শ্রীমঙ্গল এর সভাপতি হাফেজ মুহাম্মাদ আব্দুল্লাহ চৌধুরী জুমন এর সভাপতিত্বে ও দারুল আজহার ইনস্টিটিউট প্রিন্সিপাল মাওলানা আহমদ সোহাইল এর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এ এস এম ইয়াহইয়া।
ঘন্টাব্যাপী মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওলানা আয়েত আলী, ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর সভাপতি মাওলানা এম এ রহীম নোমানী, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল, সাংবাদিক ও কলামিস্ট এহসান বিন মুজাহির, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, সাধারণ সম্পাদক গোলাম রহমান মামুন, আশিদ্রোন জামিউল উলুম মাদরাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল মালিক, শ্রীমঙ্গল ইকরা স্কুল ও মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা আযাদ আবুল কালাম, আল আমিন মাদরাসার শিক্ষক মাওলানা আবুল কাশেম, খেদমতে কুরআন পরিষদ এর সহসাধারণ সম্পাদক ইসমাইল হুসেন প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সহসাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শাহাদত হোসাইন খান, মাওলানা আজিজুল হক ইমরান, বাইতুল আমান জামে মনজিদের ছানী ইমাম হাফেজ মাওলানা আবু মুসা, হাফেজ মাওলানা আজিজুর রহমান, মৌলভীবাজার অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সহসাধারণ সম্পাদক
মুস্তাকিম আল মুন্তাজ, খিদমাহ ব্লাড ব্যাংক শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ, তরুণ ব্যবসায়ী ইউনুস মিয়া, শয়েব আহমদ, খালিদ সাইফুল্লাহ, মাসুদ রানা সুলেমান খানসহ বিভিন্ন পেশার শতাধিক মানুষ।
বক্তারা দেশজুড়ে অব্যাহত ধর্ষণ, নির্যাতন ও হত্যার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং ধর্ষণ প্রতিরোধে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ-ের দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ