Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৩:৫৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে আজগার আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সোয়া সাতটার দিকে সৈয়দপুর-পাবর্তীপুর রেললাইনে শহরের হাতিখানা মহুয়াগাছতলা এলাকায় ঘটনাটি ঘটে।
জানা গেছে, শহরের কাজীহাট ঈদগাহ এলাকায় বাসিন্দা মো. আজগার আলী। পেশায় তিনি একজন চা বিক্রেতা ছিলেন। প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবারও ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন তিনি। এরপর নামাজ পড়ে প্রাতঃরাশ ভ্রমণ করেন তিনি। পরে সকালের দিকে তার পরিবার জানতে পারেন তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। তিনি সৈয়দপুর- পাবর্তীপুর রেললাইনে চিলাহাটি থেকে রাজশাহীগামী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন। ট্রেনে চাকায় কাটা পড়ে তাঁর শরীর থেকে মাথা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি রেললাইন অতিক্রম করতে গিয়ে ট্রেনে কাটা পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।
এদিকে, ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যুর সংবাদ পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে বৃদ্ধের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সৈয়দপুর থানার ডিউটি অফিসার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. মমিনুর রহমান জানান, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন