Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ মুহূর্তে জমে উঠেছে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের উপ-নির্বাচন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৪:১৩ পিএম

আগামী ১০ অক্টোবর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের উপ-নির্বাচন। শেষ মুহুত্বে জমে উঠেছে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার উপ-নির্বাচন। নির্বাচনের দিনক্ষন যতই এগিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই বাড়ছে। শেষ মুহুত্বে প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি ধরনা দিয়ে একটি ভোটির আশায় নানা ধরনের আশ্বাস দিচ্ছে। এদিকে প্রশাসনের তরফ থেকে শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিতর জন্য সব ধরনের পদক্ষেপ নিয়েছে বলে জানা গেছে।

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলাটি পদ্মা সংলগ্ন একটি উপজেলা। পদ্মার ভাঙ্গা গড়ার খেলায় অবহেলিত উপজেলায় এবারের মোট ভোটার ৫৬ হাজার ৯৪৩ জন এদের মধ্যে পুরুষ ভোটার ২৮ হাজার ১৬ জন আর নারী ভোটার ২৮ হাজার ৯২৭ জন। ভোটাররা ২২ টি কেন্দ্রে ১৫০ বুথে তাদের ভোট প্রয়োগ করবেন। আওয়ামীলীগ, বিএনপি এবং সতন্ত্র নিয়ে মোট ৭ জন প্রাথী এবারের উপ-নির্বাচনে প্রতিদন্দিতা করছে।

নির্বাচনে বড় দু’দল আওয়ামীলীগের প্রার্থী মো কাউছার সতন্ত্রে যোগদান ও বিএনপি দলীয় প্রার্থী বাদল আমীন নিজেই নির্বাচন থেকে সরে যাওয়ায় উপজেলার দলীয় ভোটাররা বিপাকে রয়েছে। তারা এখন নৌকা ও ধানের শীষের প্রার্থীদের বাদ দিয়ে সতন্ত্র প্রার্থীদের দিকে ঝুকছে। ফলে দলীয় প্রার্থীদের পাশাপাশি সতন্ত্র প্রার্থীদের কদর বাড়ছে।

যারা উপজেলার কাজ করবে তাদের আমরা ভোট দেব।

প্রার্থী মো কাউছার জানান , এই উপ – নির্বাচনে আমি বিপুল ভোটে জয় লাভ করবো ।

প্রার্থী ফয়সাল হাসান শাওন জানান , আমার বাবা দুই দুই বার এই চরভদ্রাসন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন এবং অনেক উন্নয়নমূলক কাজ করেছেন । আমি আশাবাদী জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন ।

প্রার্থী দিপু খান জানান , যদি সুষ্ঠ নির্বাচন হয় তাহলে জনগনের আকাঙ্ক্ষার প্রতিফলন হবে এবং আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ।

ফরিদপুর জেলা নির্বাচন কমিশনার মো, নওয়াবুল ইসলাম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।

 

আগামী ১০ অক্টোবরের নির্বাচনে বড় দলের প্রার্থী ছাড়াই এলাকার মানুষ তাদের নেতা নির্বাচিত করবে যে উপজেলার মানুষের সুখে দুঃখে পাশে থেকে এলাকটির উন্নয়ন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ