Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৪:১৪ পিএম

জেলার রাউজান থানার উরকিরচর আবুরখীল নন্দনকানন ও আনোয়ারা থানার মধ্যম গহিরায় পৃথক দুটি অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব জানায় আনোয়ারা মধ্যম গহিরা এলাকার এক মহিলা অভিযোগ করেন তার বড় মেয়েকে গত ২৮ আগস্ট তুলে নিয়ে যাওয়া হয়। তাকে নানা রকম ভয়ভীতি দেখিয়ে চাতুরী চৌমুহনী এলাকার একটি কক্ষে টানা এক মাস আটকে রেখে ধর্ষণ করা হয়।
উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামীকে গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে অভিযুক্ত ধর্ষণকারী বাই¹ারঘাট নামক সাগরপাড় এলাকায় অবস্থান করছে।
সোমবার রাতে সেখানে অভিযান চালিয়ে আসামী মোঃ আশিকুর রহমান নয়নকে পাকড়াও করা হয়। জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। উল্লেখ্য গ্রেপ্তারকৃত আসামী প্রতিনিয়ত ওই ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো। তার জ্বালাতনে অতিষ্ট হয়ে ছাত্রীর পরিবার তার স্কুলে আসা যাওয়া সাময়িক বন্ধ করে দেয় এবং বাসা পরিবর্তন করলেও ধর্ষকের হাত থেকে রক্ষা করতে পারেনি।
এদিকে রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানার সুকুমার বড়–য়া অভিযোগ করেন তার মেয়েকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে সাধন বড়–য়া (৭৪) গত বৃহস্পতিবার ধর্ষণ করে। এই অভিযোগের ভিত্তিতে র‌্যাব রাউজানের উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকা থেকে সাধন বড়–য়াকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ