Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আইপিএলের নামে জুয়া ও ছিচকে চুরি বন্ধে পুলিশ কঠোর হবে- অতিরিক্ত পুলিশ সুপার

কাপ্তাইয়ে বিট পুলিশিং মতবিনিময় সভা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৪:২৭ পিএম

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার বলেন, সন্ধ্যার পরে আইপিএলের নামে জুয়া ও ছিচকে চুরি করে বন্ধে পুলিশ কঠোর হবে, কাপ্তাই এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মাদকবিরোধী কমিটি হবে। মাদকের প্রতিটি আস্তানায় স্থানীয় জনগণ এবং পুলিশকে সাথে নিয়ে পাহারা বসানো হবে। প্রতিটি অপরাধের বেলায় মামলা যোগ্য হলে আমরা মামলা নিতে বিলম্ব করবো না।
তিনি মঙ্গলবার (৬ অক্টোবর) কাপ্তাই নতুন বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে কাপ্তাই থানা পুলিশের আয়োজনে ২ নং বিট পুলিশিং এর সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, কাপ্তাই থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম কাপ্তাই ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক আতাউল হক চৌধুরী, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর, নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন।
সভায় উপস্থিত স্হানীয় জনপ্রতিনিধি, স্হানীয় জনগন, ব্যবসায়ী এবং গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্হিতিতে তাদের মতামত শুনা হয় এবং আইন শৃঙ্খলা সহ বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ