Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে হাত পা বাঁধা অবস্থায় জঙ্গল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৫:১৩ পিএম

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পাঁচপুকুরিয়া এলাকায় পার্বতীপুর-মিঠাপুকুর আঞ্চলিক মহাসড়কের পাশের জঙ্গল থেকে এক অজ্ঞাত পরিচয় নারী (২৬)’র লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন সড়কের পাশের জঙ্গলে লাশটি দেখতে পেয়ে স্থানীয় মধ্যপাড়া পুলিশ তদন্তে কেন্দ্রে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
প্রত্যেক্ষদর্শীরা জানায়, ২৬ বছর বয়সী অজ্ঞাত পরিচয় ওই নারীর লাশ সড়কের পাশের জঙ্গলে পড়ে ছিল। তার মুখে অসংখ্য আঘাতের চিহ্ন ও গলায় ওড়না প্যাঁচানো ছিল। তার দাঁতগুলো ছিল ভাঙ্গা।
এক নারীর মরদেহ জঙ্গলে পড়ে থাকার খবর জানাজানি হলে ঘটনাস্থলে শত শত উৎসুক মানুষ ভীড় জমায়। এ ব্যাপারে হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ্ বলেন, ‘নিহত ওই নারীর পরনে ছিল সেলোয়ার কামিজ, হাত ও একটি পা ওড়না দিয়ে গলার সঙ্গে বাঁধা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি।
এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার অফিসার (তদন্ত ) সোহেল রানা জানান, অজ্ঞাত লাশটি পরিচয় মিলেনী ময়না তদন্তের জন্য এমরহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ