Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকা-৫ এ নৌকা প্রচারণায় ঢাকা দক্ষিণ যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৬:৩৬ পিএম

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করার লক্ষ্যে ৬৩ নং ওয়ার্ড যুবলীগের উদ্যাগে বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে জনসংযোগ, লিফলেট বিতরণ করেছে ঢাকার মহানগর দক্ষিণ যুবলীগ।
আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল ১০ টা থেকে যাত্রাবাড়ি থানার অন্তর্গত কাজলার পাড়, ভাঙ্গাপ্রেস, কাউন্সিল বাজার সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে এবং- বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চান। শরিফ পাড় যুবলীগে অফিসে গিয়ে গণসংযোগ শেষ করে সংক্ষিপ্ত এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।
কর্মীসভায় দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী রণাঙ্গনের একজন বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু। তিনি একজন সৎ-আদর্শবান লোক। ঢাকা-৫ এর উন্নয়নের ধারা অব্যহত রাখতে ১৭ তারিখ নৌকায় মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করুন। ৬৩ নং ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাওয়ারও আহ্বান জানান তিনি। ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। নৌকার প্রার্থীকে বিজয়ী করেই ঘরে ফিরবে হবে যুবলীগ নেতাকরীদের।
গণসংযোগ ও কর্মীসভায় অংশ নেন ৬৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক, ইমরান উদ্দিন মিয়া, যুগ্ম-সম্পাদক, মোঃ মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক, হাজ্বী মোঃ তসলিম, যুবলীগ নেতা মোঃ শফিকুর ইসলাম জুয়েল,মোঃ আনোয়ার হোসেন,মোঃ বাচ্চু মিয়া,কাজী মাহামুদুল হাসান রাজু,মোঃ সামসুল হক টুটুল, মোঃ মানিক রহমান, হিমেল ভূইয়া,মোঃ রবিন মিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ