Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

আন্তর্জাতিক রিয়েলিটি শোয়ের জাজ প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

প্রিয়াঙ্কা চোপড়া বেশ আগেই বলিউডের সীমান্ত ছাড়িয়ে আন্তর্জাতিক বিনোদন জগতে তার নামকে প্রতিষ্ঠিত করেছেন। প্রথমে ইংরেজি ভাষায় গানের অ্যালবাম বের করে তার পর একটি উল্লেখযোগ্য টিভি সিরিজে প্রধান ভ‚মিকায় অভিনয় করে এখন তিনি তার দিগন্ত আরও বিস্তৃত করতে যাচ্ছেন। এবার তিনি একটি রিয়েলিটি শোতে বিচারকের আসনে বসবেন।
‘প্রজেক্ট রানওয়ে’ নামে একটি ফ্যাশন-ভিত্তিক রিয়েলিটি শোতে তিনি অতিথি বিচারকের আসনে বসবার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। জাজিং প্যানেলে অন্য যে আন্তর্জাতিক তারকারা থাকবেন তাদের মধ্যে আছেন- এমিলি রাটাজকোস্কি, নিনা ডোবরেভ, ক্যামিলা বেল, জেইমি কিং, শিরি অ্যাপলবি এবং সাবরিনা কারপেন্টার।
উপরোল্লেখিত তারকারা বিভিন্ন সময়ে আলাদা আলাদা শোটিতে অংশ নিয়েছেন। প্রিয়াঙ্কার সঙ্গে বিচারকের আসনে বসবেন নিনা। প্রসঙ্গত নিনা ‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ চলচ্চিত্রে অভিনয় করছেন; এই চলচ্চিত্রটিতে বলিউডের তারকা দীপিকা পাডুকোন একটি গুরুত্বপূর্ণ ভ‚মিকায় অভিনয় করছেন।
প্রিয়াঙ্কা আর দীপিকা দুজনই আন্তর্জাতিক ক্যারিয়ারের জন্য খেটে যাচ্ছেন। এই দুজনের কে মেষ পর্যন্ত বেশি সাফল্য পায় তাই দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।