Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণের উদ্বোধন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা পরিষদ ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে এ ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রিন্সিপাল মো. মনিরুজ্জামান।
এ সময়ে উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হাওলাদার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়্যারম্যান জিয়া হায়দার খান লিটন ও সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু। প্রকল্পটি বাস্তবায়নে সাড়ে ৬ লাখ টাকা ব্যয়ে ১৩ ফুট উচ্চতা এবং ৫ ফুট প্রশস্ত এ ম্যুরাল নির্মাণ কাজের বাস্তবায়ন করবে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ। রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মো. মনিরুজ্জামান খান বলেন, ম্যুরালটি তৈরিতে নতুন প্রজন্মকে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে আগ্রহী করে তুলবে। তিনি আরও বলেন, মুর‌্যালের জন্য ভবিষ্যত প্রজন্ম ইতিহাসের সঠিক মূল্যায়ন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ