Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে তিন বছরের শিশু ধর্ষণের চেষ্টা আটক ১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম


 রূপগঞ্জে তিন বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে এক লম্পট ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২৯ সেপ্টেম্বর ঘটে যাওয়া এ ঘটনায় গত সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেন শিশুটির পরিবার। গতকাল দুপুরে স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় লম্পট ধর্ষককে ডেকে আনা হয়। পরে সে ঘটনার সত্যতা স্বীকার করলে তাকে পুলিশে সোপর্দ করা হয়। উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকায় ঘটে এ ঘটনা।

জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর দুপুরে মুইরাবো এলাকার আবু সাঈদের মাদকাসক্ত ছেলে সানী আলম। পার্শ্ববর্তী লিটন মিয়ার তিন বছরের মেয়েকে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। একপর্যায়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে।

শিশুটির চিৎকারে সে পালিয়ে যায়। পরে শিশুটি তার মায়ের কাছে বললে তার সে বিষয়টি স্থানীয়দের জানায়। তারা ঘটনার সুরাহা না করায় গত সোমবার শিশুটির পিতা উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন।

উপজেলা নির্বাহী অফিসার এলাকার ইউপি সদস্য সাইফুল ইসলামকে অবহিত করে সানী আলমকে হাজির করার নির্দেশ দেন। গতকাল দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের দফতরে সানী আলমকে হাজির করা হলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় লম্পট সানী আলমকে গ্রেফতার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। উপজেলা নির্বাহী অফিসার শাহ নূসরাত জাহান বলেন, এটা একটা ন্যক্কারজনক ঘটনা। লম্পটকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ