Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দিশার সঙ্গে নাচলেন সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১১:১৮ এএম

প্রভু দেবার পরিচালনায় নির্মিত হচ্ছে 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমা। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সালমান খান। সিনেমাটিতে ভাইজানের সঙ্গে জুটি বেঁধেছেন দিশা পাটানি। তবে করোনার জেরে দীর্ঘদিন সিনেমার শুটিং বন্ধ ছিলো। সম্প্রতি মুম্বাইয়ের এনডি স্টুডিওতে 'রাধে'র শুটিং শুরু হয়েছে।

গেল কয়েকদিন আগে মুম্বাইয়ের এনডি স্টুডিওতে অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন সালমান খান। আপাতত বাকি রয়েছে সিনেমার একটি গানের দৃশ্যের শুটিং। গানের দৃশ্যে পাহাড়-পর্বত দেখানো হবে। তাই লোনাভোলার অ্যাম্বি ভ্যালিকে বেছে নিয়েছেন এই সিনেমার নির্মাতারা।

জানা গিয়েছে, লকডাউনের বিরতি কাটিয়ে ১৫ দিনের শিডিউল সেট করা হয়েছে। তার মধ্যে অ্যাম্বি ভ্যালিতে নাচ-গানের দৃশ্যে শ্যুটিংয়ের জন্য দু’টি দিন বরাদ্দ করা হয়েছে। ইতোমধ্যে সালমান-দিশা জুটি অ্যাম্বি ভ্যালিতে প্রবেশ করেছেন।

এদিকে করোনার ঝুঁকি এড়াতে সব ধরনের সতর্কতা মেনেই শুটিং হচ্ছে 'রাধে' সিনেমার। শুটিং শেষে অভিনেতা কিংবা কলাকুশলীরা কেউই বাড়ি ফিরছেন না। তারা প্রত্যেকেই এনডি স্টুডিওর সামনে একটি হোটেলে থাকছেন। পাশাপাশি শুটিং শুরুর আগে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সকলের কোভিড টেস্ট করা হয়েছে এবং যাদের রিপোর্ট নেগেটিভ এসেছে তারাই ইউনিটে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ