Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

এবার করোনায় সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১১:৪২ এএম

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রাজধানীর সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার রবি পিউরিফিকেশন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক সবুজ চৌধুরী গণমাধ্যমকে জানান, করোনায় আক্রান্ত হয়ে গত একমাস আগে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন অধ্যক্ষ রবি পিউরিফিকেশন। সেখানে প্রায় একমাস চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে উঠলে ৫ অক্টোবর তাকে বাসায় নিয়ে আসার সিদ্ধান্ত হয়। এর মধ্যে হঠাৎ করে গত রোববার তার পেট ব্যথা শুরু হয়।

তিনি বলে, এই ব্যথা বেড়ে যাওয়ায় গত সোমবার তাকে আইসিইউতে ভর্তি করা হয়। আইসিইউতে থাকাকালীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি পরলোক গমন করেন।



 

Show all comments
  • আহসান ২৮ অক্টোবর, ২০২০, ৯:২৬ পিএম says : 0
    আমার সন্তান সেন্ট জোসেফের শিক্ষার্থী আদানান তাসিন সড়কে নির্মম ভাবে হত্যা কাণ্ডের শিকার হয়- এই প্রিন্সিপাল আর ২ জন শিক্ষক আর কিছু শিক্ষার্থী সাধারণ ছাত্রদের হত্যার প্রতিবাদ করতে দেয়নি, এই প্রিন্সিপাল মেধাবী শিক্ষার্থী আদনান তাসিনের হত্যাকাণ্ডের বিচারের কফিনে স্বার্থের আফিম খেয়ে পেরক পেরে দেয় - ঢাকা পড়ে যায় হত্যাকাণ্ডের বিচার - আমি অভিশাপ দিচ্ছি সকল সেন্ট জোসেফদের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২৮ নভেম্বর, ২০২০
২৬ নভেম্বর, ২০২০
২৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ