Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

এইচএসসি পরীক্ষা বাতিল, জেএসসি-এসএসসি মূল্যায়নে ফল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১:৩৫ পিএম | আপডেট : ১:৫৮ পিএম, ৭ অক্টোবর, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে এবার উচ্চমাধ্যমিক তথা এইচএসসি ও সমমানের পরীক্ষা বাতিল করা হয়েছে। জেএসসি ও এসএসসি পরীক্ষার ফল মূল্যায়ন করেই এইচএসসির ফলাফল নির্ধারণ করা হবে।

বুধবার (৭ অক্টোবর) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী দীপু মনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মাহাবুব হোসেন, কারিগরি ও মাদরাসা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হকসহ সকল শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা।



 

Show all comments
  • No name ৭ অক্টোবর, ২০২০, ২:১৪ পিএম says : 0
    This is totally ridiculous
    Total Reply(0) Reply
  • parvez ৭ অক্টোবর, ২০২০, ২:৩১ পিএম says : 0
    এই সিদ্ধান্ত নিতে এত দিন লাগল ? অযোগ্যতা আর কাকে বলে ! ভেবেছিলাম পরীক্ষা বিকল্প উপায়ে নেয়ার জন্য হয়ত দেরী হচ্ছে । Qz / MCQ ব্যবহার করে স্মার্ট ফোনের মাধ্যমে পরীক্ষা সহজেই নেয়া যেত।
    Total Reply(0) Reply
  • আকাশ ৭ অক্টোবর, ২০২০, ৭:২৬ পিএম says : 0
    ধষর্ণ এর নিউজ ধামাচাপা দেওয়ার জন্য এইচ এস সি এর নোটিশ অটো পাশ দেওয়া হয়েছে.. সরকার একটা সিন্ডিকেড করলো..
    Total Reply(0) Reply
  • sats1971 ৭ অক্টোবর, ২০২০, ৬:০৮ পিএম says : 0
    Emergency of study standing order when unable to take any examination than Public examination board use alternate system to prefer the students, It is good for emergency situation In this regards any students can study in foreign university according their requirement specially profession subjects like MBBS,MARINE,LAW,ICT,SUBJECTS OF SCIENCE auto mark sheet should be highest numbers and all students of Bangladesh are right to entering any public jobs like bcs, Commissioned officer, Police officer any whatever GPA, IF he passed it is proved that he is better than other, Many students copied and helping side students and local teachers during examination of ssc,hsc than he got gpa five,he is right to take ticket to first class public jobs entrance tickets,thos who are not get this facility than he got below first division so that he will not get any entrance tickets for army/police/bcs officer than he annoyed to the human rights and education sector so that this rules may be amended. every students right to access to every where other wise pass number not less than GPA 5.
    Total Reply(0) Reply
  • এ, কে, এম জামসেদ ৭ অক্টোবর, ২০২০, ৬:২৬ পিএম says : 0
    সবচেয়ে খারাপ সিদ্ধান্ত, যা জাতীর জন্য দূঃভাগ্য। অভিবাবকদের মধ্যে জরীপ চালানো হউক পরীক্ষা নেয়ার পক্ষে বা বিপক্ষে। ১৯৭১ সনেও পরীক্ষা ছাড়া পার হয়নি। যারা ফেল করবে তারা হয়তো খুশি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসি পরীক্ষা


আরও
আরও পড়ুন