Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাই উপজেলা ইমাম সম্মেলন

কাপ্তাই(রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ২:০৭ পিএম

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন, মাঠ পর্যায়ে সরকারের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বাস্তবায়নে ইমামরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। জঙ্গিবাদ নির্মূল, ইভটিজিং, বাল্য বিবাহ সহ নানা জন গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে ইমামদের সম্পৃক্ততা সবসময় পাওয়া যায়। কারণ সমাজের কাছে ইমামদের গ্রহনযোগ্যতা রয়েছে।

বুধবার (৭ অক্টোবর) কাপ্তাই ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা মডেল রিসোর্স সেন্টারে উপজেলা ইমাম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কাপ্তাই ইসলামিক ফাউণ্ডেশন এর ফিল্ড সুপারভাইজার এম মঈনুল আলম মুবিন এর সভাপতিত্বে এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, ইসলামিক ফাউণ্ডেশন রাঙ্গামাটি জেলার ফিল্ড সুপারভাইজার আলী আহসান ভুইঁয়া।
উপজেলা মডেল মসজিদের খতিব মোঃ সোলাইমান এর সঞ্চালনায় সম্মেলনে আরোও বক্তব্য রাখেন ইফার কেয়ারটেকার মোঃ সিরাজুল ইসলাম, কেপিএম মসজিদের ইমাম মোঃ শাহজালাল ফারুকী।

সম্মেলনে কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ বিভিন্ন মসজিদের ইমাম এবং খতিবরা উপস্হিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ